ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


দর্শকের ঢল বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে


৫ সেপ্টেম্বর ২০১৮ ০৪:০৮

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভুটানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচকে ঘিরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে দর্শকের ঢল নামে আজ।

কিছু দিন আগেও নতুন প্রজন্মের কাছে এ স্টেডিয়ামে দর্শক ছিলো ইতিহাসের রুপকথার গল্পের মতো। আবাহনী ও মোহামেডানের ম্যাচ ছাড়া অধিকাংশ সময়ই ফাঁকা পরে থাকতো স্টেডিয়ামের অধিকাংশ চেয়ার।

তবে এর ব্যতিক্রম হয়েছে আজ সাফ দ্বিতীয় ম্যাচে। সন্ধ্যা ৭টায় শুরু ভুটানের বিপক্ষের ম্যাচে আবার স্টেডিয়ামে দর্শকের ঢল নামে। ম্যাচ শুরুর বেশ আগেই আবাহনীর গ্যালারি খ্যাত দক্ষিণ গ্যালারিতে দর্শকদের উপচে পড়া ভীড় থাকে। সময়ের সঙ্গে সঙ্গে এ ভীড় বাড়তে থাকে। একই চিত্র দেখা যায় মোহামেডানের গ্যালারি খ্যাত উত্তর গ্যালারিতে। পূর্ব দিকের গ্যালারিগুলোও দর্শকে পরিপূর্ণ থাকে। ভিআইপি গ্যালারিতেও দর্শকের সংখ্যা কম নয়।

এ ব্যাপারে গাজীপুর থেকে আগত শরীফ নামের এক ফুটবলপ্রেমী নতুন সময়কে বলেন, আমি যখন জানতে পারি এবারের সাফ চ্যাম্পিয়নশিপ ঢাকায় হবে তখন বাংলাদেশের সব খেলা দেখবো বলে চিন্তা করেছি আজ মামাকে দিয়ে টিকেট কিনিয়েছি।

হাবিব নামের অপর একজন আক্ষেপ করে বলেন, অনেক কষ্ট করে টিকিট পেয়েছি। যে টিকেটের মূল্য ৩০ টাকা সেই টিকেট ৫০ টাকা দিয়ে কিনে মাঠে প্রবেশ করেছি।

অবশ্য বঙ্গবন্ধু স্টেডিয়ামের ধারণক্ষমতা ২৩ হাজার হলেও সাধারণ দর্শকদের জন্য টিকেট আছে মাত্র সাড়ে পাঁচ হাজার। বাকি সাড়ে ১৭ হাজার টিকিট সৌজন্য হিসেবে বিতরণ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

একেএ