ঢাকা বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


ভুটানের বিপক্ষে এগিয়ে গেলো বাংলাদেশ


৫ সেপ্টেম্বর ২০১৮ ০১:৩৮

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভুটানের বিপক্ষে শুরুতেই গোল করে এগিয়ে গেল বাংলাদেশ। বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ভুটানের জালে গোল দিয়ে প্রথমার্ধে এগিয়ে থাকলো বাংলাদেশ। ম্যাচের তিন মিনিটেই তপু বর্মনের পেনাল্টি কিকে করা গোলে এগিয়ে রইলো স্বাগতিক বাংলাদেশ। শুরুতেই ১-০ গোলে এগিয়ে গেলো বাংলাদেশ।

ম্যাচের শুরুতেই ভুটানের জালে আক্রমণাত্বক খেলে লাল সবুজের ফুটবলাররা। যার ফলশ্রুতিতে কর্নার পায় বাংলাদেশ। ওয়ালি ফয়সাল কর্নার কিক নেয়ার সময় বক্সের মধ্যে আতিকুর রহমান ফাহাদকে ফাউল করেন ভুটানের এক ডিফেন্ডার। রেফারি পেনাল্টির বাঁশি বাজান সঙ্গে সঙ্গে। স্পট কিক নিতে আসেন তপু বর্মন। তার লক্ষ্যভেদি শট কোনোভাবেই মিস হওয়ার কথা নয়। ফলে একটি গোল অর্জন করল বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: শহিদুল আলম সোহেল, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, ওয়ালি ফয়সাল, মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, আতিকুল ইসলাম ফাহাদ, জামাল ভূঁইয়া, মাহবুবুর রহমান সুফিল ও সাদউদ্দিন।

ভুটান একাদশ: শেরিন স্যামডাপ, চুফেল জিগমে, গ্যালে জ্যাংপো, চেনচো, কারমা শেডরুপ, টেনজিন দর্জি, পুনসু জিগমে, কেনচো টবগে, নিমা ওয়াংডি, শেরিং দর্জি ও শেরিন ড্যানডুপ।

এমএ