ঢাকা বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


বলিউড অভিনেত্রীর প্রেমে মজেছেন রবি শাস্ত্রী


৪ সেপ্টেম্বর ২০১৮ ২২:২২

বলিউড অভিনেত্রীর প্রেমে মজেছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। বলিউড অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টিম ইন্ডিয়ার সাবেক এ অলরাউন্ডার। ব্যাটে বা বলে প্রতিপক্ষকে অনেক বার ঘায়েল করেছেন। বছর ছাপ্পান্নর রবি নাকি বছর ছত্রিশের নিমরতের গুগলিতে ক্লিন বোল্ড।

বলিউড আর ক্রিকেট। এই দুই জগত যেন অঙ্গাঙ্গী ভাবে জড়িত। বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার সম্পর্কের দিকে যেমন সব সময় নজর থাকত অনুরাগীদের। প্রায় দশ বছর স্ত্রী ঋতুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে রবির। গত দু’বছর ধরে নাকি ‘লাঞ্চবক্স’ নায়িকা নিমরতের সঙ্গেই সম্পর্ক রয়েছে রবির। কিন্তু দু’জনের কেউই নাকি এখনও প্রকাশ্যে আনতে চাইছেন না সেই সম্পর্ক। আরও খানিকটা সময় নিচ্ছেন দু’জনে।

ছর তিনেক আগে একটি অটোমোবাইল সংস্থার হয়ে বেশ কয়েকটি গাড়ির বিজ্ঞাপনে এক সঙ্গে কাজ করেছেন রবি-নিমরত। সম্পর্কের বীজটা নাকি তখনই পোঁতা হয়েছিল। সম্প্রতি ফের এক সঙ্গে শুটিং করলেন।

তবে এই প্রথম বার বলিউড অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর নাম জড়িয়েছে, তা কিন্তু নয়। আশির দশকে রবির সঙ্গে অমৃতা সিংহের সম্পর্কের কথা শোনা গিয়েছে। পরে দু’জনের মধ্যে সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে একটি ওয়েব সিরিজে নিয়মিত কাজ করছেন নিমরত। এ দিকে, রবি শাস্ত্রী ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন।

এসএ