ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


বেনাপোলে ৮০০ ফেনসিডিলসহ মাদক কারবারী আটক


৪ এপ্রিল ২০২৪ ১৬:৩৬

ছবি : নতুন সময়

যশোরের বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর সীমান্ত থেকে ৮০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ কেসমত আলী (৩৮) এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটক কেসমত আলী বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের চান মিয়ার ছেলে।

যশোর র‌্যাব-৬ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে এক প্রেস নোটে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে তারা জানতে পারেন বেনাপোলের বাহাদুরপুর গ্রামের একটি বাঁশ বাগানে কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় ফেনসিডিল বিক্রির জন্য মজুদ করেছে।

বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে কেসমত আলীকে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে ওই বাঁশ বাগানের মধ্যে একটি শুকিয়ে যাওয়া ডোবার মধ্যে সে মাটি ও শুকনা পাতা চাপা দিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা বিভিন্ন অবৈধ পন্থায় স্বল্পমূল্যে মাদকদ্রব্য ফেনসিডিল এনে যশোরসহ দেশের বিভিন্ন জেলায় বেশি দামে বিক্রি করে থাকে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আসামী কেসমত আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

নতুন সময়/এএম


যশোর, বেনাপোল, পোর্ট, ভারত, ফেনসিডিল, কারবারী, আটক