ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


দিনাজপুরে মোটরসাইকেল নিয়ে ছিনতাই, দুই ছিনতাইকারী গ্রেপ্তার


২৯ মার্চ ২০২৪ ১৫:৪৬

ছবি : নতুন সময়

দিনাজপুর শহরে চলন্ত ইজিবাইকে এক গৃহবধূর গলার স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় এ্যাপটার্চ পলিটেকনিক ইন্সটিটিউটের এক শিক্ষার্থীসহ ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) দুপুরে দিনাজপুর কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার শেখপুরা রেলঘুন্টি এলাকার বাসিন্দা এ্যাপটার্চ পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী আসাদুজ্জামান আকাশ ও একই এলাকার বাসিন্দা মোঃ জুয়েল।

তিনি জানান, গত ২৬ মার্চ বিকেলে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিতে ইজিবাইক যোগে বাড়ী যাওয়ার সময় দুই ছিনতাইকারী মোটরসাইকেল নিয়ে এসে চলন্ত অবস্থায় আরিফা ইসলামের গলায় পরিহিত স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় ২৮ মার্চ আরিফা ইসলাম কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়েরের পর পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে শেখপুরা রেলঘুন্টি এলাকা থেকে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শহরের একটি স্বর্ণের দোকান থেকে ছিনতাই হওয়া স্বর্ণের চেনটি উদ্ধার করা হয়।

এসময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। দুপুরে গ্রেপ্তারকৃত দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

নতুন সময়/এএম


দিনাজপুর, ইজিবাইক, স্বর্ণ চেইন, ছিনতাই