ঢাকা সোমবার, ১৭ই জুন ২০১৯, ৪ঠা আষাঢ় ১৪২৬


ঢাকাস্থ পাইকগাছা ছাত্রকল্যাণ সংস্থার নবীন বরণ অনুষ্ঠিত


৬ এপ্রিল ২০১৯ ১১:৫২

আপডেট:
১৭ জুন ২০১৯ ০৯:২১

ঢাকাস্থ পাইকগাছা ছাত্রকল্যাণ সংস্থার নবীন বরণ অনুষ্ঠিত

নানা আয়োজনের মধ্যদিয়ে পাইকগাছা উপজেলা থেকে রাজধানী ঢাকায় আগত স্নাতক পর্যায়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ঢাকাস্থ পাইকগাছা ছাত্রকল্যাণ সংস্থার এই বর্ণিল আয়োজনে নবীনদের বরণ করেন সিনিয়র শিক্ষার্থীরা।

সংগঠনের সভাপতি রাশেদ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিবলী নোমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান সীতেশ চন্দ্র বাছাড়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আলী রেজা, ইসলামিক স্ট্যাডিজ বিভাগেও অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, পাইকগাছা সমিতি সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাঈদ হোসাইন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বদ্যিালয়েল অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হাকিম, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক অধ্যাপক ডা. শহিদুল্লাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেম কুমার মণ্ডল, সংগঠনের নির্বাহী উপদেষ্টা শেখ ফরহাদুজ্জামান তুষার, শেখ হারুন অর রশিদ, শেখ তৌফিকুর রহমান ওরিন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আরিয়ান ফয়সাল, সোহেল আরমান শুভ, সাংগঠনিক সম্পাদক সেলিম পরভেজ, ফারদিন সোহাগ, আরাফাত রহমান শাওন, দপ্তর সম্পাদক আহম্মেদ সাব্বির। এছাড়া গত কমিটির কার্যনির্বাহী সদস্য তন্ময় রনি, হাসিব, হামিদ, মোসাব্বির, চিন্ময়, ফাহিম, সৌরভ সার্বিকভাবে সহযোগিতায় যুক্ত ছিলেন।

পবিত্র কোরআল তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষর্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট, চাবির রিং ও ফুল দিয়ে বরণ করা হয়।