ঢাকা সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০১৯, ৯ই আশ্বিন ১৪২৬


শারীরিক সম্পর্কের জন্য যুবককে জোর করলেন তরুণী, অতঃপর...


১ অক্টোবর ২০১৮ ২০:৫২

আপডেট:
১ অক্টোবর ২০১৮ ২০:৫৫

প্রেমিকার সঙ্গে যৌন সম্পর্কে করতে অনীহা প্রকাশ করেছিলেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক যুবক। প্রেমিকা এতটাই উত্তেজিত ছিল যে তার ফলাফল অত্যন্ত ভয়ঙ্কর রূপ ধারণ করলো। কঠিন মূল্য দিতে হলো প্রেমিককে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, নিজেরই প্রেমিককে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা এক যুবতীর বিরুদ্ধে। সেই যুবতীর নাম ক্যাথরিন টাভেরেজ।

প্রকাশিত খবরে জানা গেছে, গত বৃহস্পতিবার নিজের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে যেতে চান সেই তরুণী। কিন্তু সেই সময়ে ঘনিষ্ঠ হতে আগ্রহী ছিলেন না তার প্রেমিক। প্রেমিকের কাছ থেকে এমন প্রত্যাখ্যান পাওয়ার পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ক্যাথরিন। ছুরির দিয়ে নিজের প্রেমিকের মুখে আঘাত করতে থাকেন তিনি। কোনও রকমে সেখান থেকে পালিয়ে বাঁচেন সেই অসহায় যুবক।

ইতিমধ্যে ওই যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশ ক্যাথরিনকে গ্রেপ্তার করেছে। ওই যুবকের মুখে বেশ কতগুলি ক্ষতচিহ্ন রয়েছে। স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে শুধুমাত্র শারীরিক সম্পর্কে যেতে রাজি নয় বলে কোনও তরুণী তার প্রেমিকে এমন হাল কী করে করতে পারেন, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন অনেকে।

ফ্লোরিডার ঘটে যাওয়া এমন অনাকাঙ্খিত ঘটনা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

এমএ