ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


আশুলিয়ায় দ্বিতীয় বিয়ের অভিযোগে আশামী স্বামী গ্রেফতার


৫ জানুয়ারী ২০২০ ০০:২০

ছবি প্রতিকী

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় শুক্রবার সন্ধায় যৌতুক ও নারী নির্যাতন ও প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে করার অভিযোগে আশুলিয়া থানা পুলিশ ইমাম হাসান শাহীন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ইমাম হাসান শাহীন আশুলিয়ার কাইচাবাড়ী এলাকায় বসবাস করতো। সে রংপুর জেলার পীরগঞ্জ থানার কুমারগাড়ী গ্রামের আব্দুল গফুর প্রধানের ছেলে।

জানা যায়, গ্রেফতারকৃত শাহীন বিগত ২০০৫ সালের এপ্রিল মাসে রংপুর জেলার পীরগঞ্জ থানার ধনশালা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের মেয়ে সাবিনা ইয়াসমিন শিখার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে ভাল বোঝাপড়া থাকলেও বিগত ৭/৮ মাস ধরে অভিযুক্ত শাহীন বাজে নেশা মেটানোর জন্য আমার কাছে এসে বিভিন্ন সময় বেতনের টাকার জন্য মারপিট করে এবং টাকা পয়সা নিয়ে বিভিন্ন বাজে আড্ডায় মেতে থাকে।একপর্যায়ে সে আমার মায়ের মৃত্যুর পর জমি বিক্রি করে তাকে টাকা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। আমি না দেওয়ায় আমাকে মারপিট করে আমার ছেলেকে নিয়ে চলে যায় এবং আমাকে তালাক দিবে বলে হুমকি দেয়।
পরবর্তীতে তার অত্যাচারের মাত্রা বেড়ে যায়। এ বিষয়ে বার বার পারিবারিক ভাবে সমাযোঝাতার চেষ্টা করেও কোন ফলাফল হয়নি। গত ০৩ জানুয়ারী ২০২০ ইং তারিখে অভিযুক্ত শাহীন আমার ভাড়া বাড়ীতে আসে এবং আমার কাছে বেতনের টাকা দাবী করেন। আমি না দেওয়ায় সে আমার উপর ক্ষিপ্ত হয়ে মারধর করার চেষ্টা করে। আমার চিৎকার শুনে আশে পাশের রুমের লোকজন এসে তাকে আটক করে। পরে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ১ম স্ত্রী সাবিনা ইয়াসমিন।

সাবিনা ইয়াসমিন শিখার অভিযোগের ভিত্তিতে আশুলিয়া থানা ইনচার্জ মামলা রুজু করেন এবং এসআই সুদীপ এর নের্তৃত্বে গাজীরচট এলাকা থেকে মামলার আসামি ইমাম হাসান শাহীনকে গ্রেফতার করেন।