ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


ভোলায় গলাকাটার গুজব, গ্রেফতার ১


১২ জুলাই ২০১৯ ০৪:৪৬

গলাকাটা আতঙ্কে ভোলাবাসী। তারই ধারাবাহিকতায় আজ বেলা ১২ টায় পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। ভোলাসহ সারা দেশে মানুষের মধ্য রয়েছে গলা কাটার আতঙ্ক। গুজব ছড়িয়েছে পদ্মা সেতুর জন্য এক লক্ষ মাথা লাগবে। কিছু কুচক্র মহল এই গুজব ছড়িয়ে যাচ্ছে বলে মনে করেন পুলিশ সুপার। এ গুজব ছড়ানো একটি কুচক্র মহলের এক সদস্যকে আটক করেন চরফ্যাশন থানা পুলিশ। সহিদ হাওলাদার ( ২৪) পিতা মোহাম্মদ আলী হাওলাদার। তাকে গতকালকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন জব্দ করা হয়েছে।

আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মো. আলী হাওলাদারের ছেলে। বুধবার বিকেল ৩টার দিকে তাকে চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ থেকে আটক করে চরফ্যাশন থানা পুলিশ।

এ সময় পুলিশ সুপার বলেন, আসামি সহিদ হাওলাদার কে জিজ্ঞাসাবাদ করে ভোলা কোর্টে সোপর্দ করা হয়েছে। তথ্য সংগ্রহ করার জন্য পাঁচ দিনের রিমান্ড আদালতের কাছে চাওয়া হবে বলেও জানান পুলিশ সুপার।

তিনি আরো বলেন গুজব ছড়ানো কুচক্র মহলের সদস্যদেরকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত থাকবে। ভোলাসহ সারাদেশে যে গুজব ছড়িয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। পদ্মা সেতুর জন্য এক লক্ষ মাথা লাগার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট খবর। এসব মিথ্যা খবরে মানুষ জাতে বিভ্রান্ত না হয় সেদিকে সকলকে সজাগ থাকার আহ্বান জানান এবং বেশি বেশি প্রচার করতে বলেন পুলিশ সুপার।