ঢাকা বুধবার, ৮ই এপ্রিল ২০২০, ২৬শে চৈত্র ১৪২৬

ফেসবুক গ্রুপ ‘হার্ট হ্যাকারের’ কম্বল বিতরণ


৬ জানুয়ারী ২০২০ ১৭:০৪

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ১৮:১৬

সংগৃহিত

রাজধানীর শীতার্ত অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার রাতে ‘হার্ট হ্যাকার’ নামের ফেসবুক গ্রুপের সদস্যরা কাওরান বাজার, ফার্মগেট ও তেজগাঁও এলাকার প্রায় শতাধিক অসহায় মানুষদের কম্বল বিতরণ করেন। এ সময় গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কানিজ ফাতেমা সুইটি, তাসলিমা আক্তার, স্নিগ্ধ ছোঁয়া, ফারুক আহমেদ, ফরিদ হোসেন, মনির হোসেন, শামিম শিকদার, রাকিব, ইয়াসিন আরাফাত, ফারিন সাবাহ, তালহা প্রমুখ।

কানিজ ফাতেমা সুইটি বলেন, ফেসবুকে আমাদের এই গ্রুপে প্রবাসী মিলে কয়েক হাজার সদস্য রয়েছেন। আমরা সবাই মিলে সিদ্ধান্ত হয়ে এই শীতে অসহায় মানুষদের গরম কাপড় দেয়ার সিদ্ধান্ত নেই। আর এই সিদ্ধান্ত থেকেই আজ আমরা গরম কাপড় বিতরণ করলাম। ভবিষ্যতে আরো বড় সরে আমরা আর্ত মানবতার সেবায় কাজ করবো।

গ্রুপের প্রতিষ্ঠাতা আফনান আহমেদ সুজন বলেন, ‘আমি দেশের বাইরে থাকি। আমরা প্রথমে কয়েকজন মিলে হার্ট হ্যাকার নামে ফেসবুকে গ্রুপ করি। গ্রুপের উদ্দেশ্য হলো দেশের অসহায় দরিদ্র মানুষদের কোন না কোন ভাবে সহায়তা করা। বর্তমানে আমাদের সদস্য সংখ্যা কয়েক হাজার। আমরা এবারই প্রথম সম্পূর্ণ নিজেদের অর্থায়নে কম্বল বিতরণ করলাম।'

তিনি বলেন, চলতি মাসে আমরা আরো কম্বল বিতরণ করবো। ভবিষ্যতে দেশের বিভিন্ন অঞ্চলে অসহায়, দরিদ্র মানুষদের সেবা করাই আমাদের গ্রুপের লক্ষ্য।