ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাতের আঁধারে গৃহবধূকে হত্যা করে লাশ গুম করার চেষ্টায় স্বামী আটক


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৫:০৩

কুমিল্লায় রত্না (২০) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যা করে রাতের আঁধারে তার লাশ ঝোপে ফেলতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন স্বামী নাজমুল হাসান।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নগরীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় সুত্রে জানা যায়, আটক নাজমুল হাসান আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মদিনগর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

তিনি কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় মুদি দোকানে ব্যবসা করেন। ওই দোকানে দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের রত্নার সঙ্গে পরিচয়ে এক পর্যায় তাদের বিয়ে হয়। বিয়ের পর নগরীর দক্ষিণ চর্থা এলাকায় তারা একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

নাজমুল হাসান বলেন, বিয়ের পর থেকে রত্না প্রায়ই টাকার জন্য চাপ দিত। শনিবারও তাকে দুই লাখ টাকা দেয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে বেলা ১১টার দিকে তাকে গলা টিপে হত্যা করা হয়। পরে রাত ৮টার দিকে রত্নার লাশ তোষকে পেঁচিয়ে অটোরিকশাতে করে বিমানবন্দর এলাকায় নিয়ে ফেলে দেয়ার সময় লোকজন তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আজিজুল হক বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিমানবন্দর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী নাজমুল হাসানকে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আরআইএস