ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


নির্মাণাধীন বাড়ি থেকে নিখোঁজ যুবক উদ্ধার


৭ সেপ্টেম্বর ২০১৮ ২২:০৫

ঝিনাইদহ শহরের পবহাটি এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে আরিফ হোসাইন নামে এক যুবককে নিখোঁজের ১৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে দুই জনকে।

শুক্রবার (০৭ সেপ্টেম্বর) সকালে ওই যুবককে উদ্ধার করা হয়। আরিফ হোসাইন মহেশপুর উপজেলার গৌরিনাথপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, শহরের পবহাটি এলাকায় ‘সৃজনী বাংলাদেশ’ নামের একটি এনজিওর নির্মাণাধীন বাড়ির ভিতর থেকে এক যুবকের চিৎকার শুনে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘরের তালা ভেঙ্গে অপহৃত যুবক আরিফকে উদ্ধার করে। এ ঘটনায় লাবু ও তোহিদ নামে সৃজনী বাংলাদেশ’র দুই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

অপহৃত আরিফ হোসাইন জানান, ঢাকায় ‘সৃজনী বাংলাদেশ’ এর পরিচালক ড. হারুন অর রশিদের সাথে পরিচয় করিয়ে দেয় নাসির উদ্দিন নামের এক ব্যক্তি। পরে নাসিরের মাধ্যমে কয়েকজন বিদেশির সাথে ৫ কোটি টাকা লেনদেন করে হারুন।

তারা টাকা আত্মসাৎ করে পালিয়ে গেলে গত মাসের ২৬ তারিখে শহরের পোষ্ট অফিস মোড় থেকে আরিফকে অপহরণ করা হয়। এরপর থেকেই তাকে সৃজনী বাংলাদেশ অফিসের একটি গুদাম ঘরে ৯ দিন ও নির্মাণাধীন বাড়িতে ৪ দিন আটক রাখা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

একেএ