ঢাকা শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


১৬ রাইন্ড গুলিসহ ডিবির এসআই’র পিস্তল গায়েব


৬ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪৩

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার রায়ের নিজ বাসা থেকে তার ব্যবহৃত ১৬ রাউন্ড গুলিভর্তি পিস্তলটি চুরি হয়েছে বলে জানা যায়। বুধবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে এঘটনা ঘটলেও বিষয়টি রাতে জানাজানি হয়।

এঘটনায় ঘটনাস্থল পরিদর্শণ করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। এঘটনায় ওই এসআইকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কথার সাথে বাস্তবতার মিল খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায় পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গুলিভর্তি পিস্তলটি অন্য কোনো জায়গা থেকে অথবা অন্য কোনোভাবে খোঁয়া যেতে পারে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, জেলা গোয়েন্দা শাখার এসআই কমল কুমার রায় দুপুরে অফিসে এসে তার পিস্তল চুরির বিষয়টি অবহিত করেন। পরে ঘটনাস্থল বাসায় গিয়ে দরজা-জানালা ভাংচুরের কোনো আলামত পাওয়া যায়নি।

এসআই কমল কুমার রায় এর বরাত দিয়ে ওসি জানান, শহরের কালিবাড়ি রোডের একটি বাসায় বসবাস করেন তিনি। গত দু’দিন ধরে তার স্ত্রী বাবার বাড়িতে।

বুধবার (০৫ সেপ্টেম্বর) সকালে বাসা তালা দিয়ে তিনি বের হন। তার ভায়রা ভাই বেলা পৌঁণে ১২টার দিকে বাসায় এসে দরজা খোলা অবস্থায় দেখতে পান। বাসার আসবাবপত্র ও কাপড়চোপড় এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখে তিনি তাৎক্ষনিক কমলকে বিষয়টি অবহিত করেন।

ওসি আরো বলেন, বিকেল থেকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে। তার কথার সাথে বাস্তবতার মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। গুলিভর্তি পিস্তলটি অন্য কোনো জায়গা থেকে অথবা অন্য কোনোভাবে খোঁয়া যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আইএমটি