ঢাকা রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


মোবাইলে প্রেম, দেখা করতে এসে...


৬ সেপ্টেম্বর ২০১৮ ১৭:১৯

মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে প্রতারণার শিকার হয়েছেন শারমিন নামে ১৪ বছরের এক তরুণী। ওই কিশোরীর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলা ভবানীপুর এলাকার।

জানা যায়, বগুড়ার শরিফুল ইসলাম (২৮)নামে একজনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে তার প্রেম সর্ম্পক গড়ে ওঠে। প্রেমিকের কথা মতো সে বাড়ি ছেড়ে চলে এসেছে। বগুড়া আসার পর ওই কিশোরী জানতে পারে, তার প্রেমিক বিবাহিত। এ ছাড়া শরিফুল ইসলাম মুঠোফোনে যে ছবি দিয়েছিল সেটিও তার নয়।

পুলিশ জানিয়েছে, সোনাতলা উপজেলার দিনমজুর শরিফুল ইসলামের সঙ্গে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা শারমিন নামে এক কিশোরীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মোবাইল ফোনের মাধ্যমে তারা ছবিও আদান-প্রদান করে। সম্প্রতি ওই যুগল ঘর বাধার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক শরিফুল তাকে আসতে বলে। বাড়ি ছেড়ে এসে শারমিন জানতে পারে শরিফুল বিবাহিত এবং তার সন্তান আছে।

কিন্তু সত্য গোপন করায় তাদের মধ্যে কথার কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয় লোকজনের নজরে আসে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে গতকাল সোমবার রাতে ওই যুগলকে আটক করে সোনাতলা থানায় নিয়ে যাওয়া হয়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম বলেন, শারমিনের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এসএমএন