ঢাকা রবিবার, ১২ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


বন্দুকযুদ্ধে ডাকাত নিহত


৬ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪৯

বগুড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আপন ওরফে সিজার (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, তিনি আন্তঃজেলা সড়ক ডাকাতদলের সর্দার।
বুধবার (৫ সেপ্টেম্বর) দিবারাতে শহরতলীর মাটিডালি এলাকায় দ্বিতীয় পাইপাসে পল্লীমঙ্গল সড়কের চারমাথায় এ ঘটনা ঘটে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাত আড়াইটার দিকে শহরতলির মাটিডালি সেতুর কাছে কিছু লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে সদর থানার ওসি এসএম বদিউজ্জামান অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুঁড়তে শুরু করে। প্রাণ বাঁচাতে পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখে। এই অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠালে দায়িত্বপালনকারী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি চাপাতি এবং নিহতের পকেট থেকে অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করা হয়।
এদিকে পুলিশের দাবি, ডাকাতদের গুলিতে তিন পুলিশ কনস্টেবল আহত হন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, নিহত আপন ওরফে সিজার বগুড়া শহরের কর্ণপুর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে থানায় ৫টি অস্ত্রসহ ১১টি মামলা রয়েছে। সে চাঁদাবাজি, ডাকাতি, দখলবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত ছিল।

এসএমএন