ঢাকা শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


স্ত্রীকে পুড়িয়ে হত্যা, যুবলীগ নেতা গ্রেপ্তার


৫ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪৭

বহিষ্কৃত সাভার উপজেলা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলকে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

পুলিশ জানায়, গত ৩ আগস্ট (শুক্রবার) পারিবারিক কলহের জেরে সেলিম মন্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) অ্যাসিডে ঝলসে হত্যা করে। হত্যার পর লাশ গুমের উদ্দেশ্যে সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের একটি রাস্তার পাশের জঙ্গলে ফেলে দেন তিনি। পরে ৪ আগস্ট (শনিবার) সিংগাইর থানা পুলিশ ওই জঙ্গল থেকে আয়েশার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

হত্যাকাণ্ডের ঘটনায় নিহত গৃহবধূ আয়েশার ভাই উজ্জ্বল হোসেন বাদী হয়ে সেলিম মন্ডলকে প্রধান আসামি করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় সেলিম কিছুদন পালিয়ে থেকে গত ২৮ আগস্ট উচ্চ আদালতে জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালত তাকে অস্থায়ী জামিন দেন।

অস্থায়ী জামিনে থেকে মঙ্গলবার (০৪ আগস্ট) রাতে ইতালি পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে সিংগাইর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার তদন্তকারী কর্মকর্তা সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন তাকে গ্রেপ্তারের বিরষয়টি নিশ্চিত করেছেন।

একই মামলায় সেলিম মন্ডলের ছোট ভাই জুয়েল মন্ডল গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন।

আইএমটি