ঢাকা মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


সীমান্ত পেরিয়ে গরু আনতে গিয়ে নিখোঁজ বাংলাদেশী যুবক


৩ এপ্রিল ২০২৪ ১৭:৩০

ছবি : নতুন সময়

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে গিয়ে নিখোঁজ হয়েছে সাইফুল ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশী যুবক। সাইফুল ইসলাম রাধানগর ইউনিয়নের হাসান আলীর ছেলে।

সাইফুল ইসলামের পরিবার জানিয়েছে, গত সোমবার রাতে ভারতে গরু আনতে সাইফুল ইসলামসহ কয়েকজন রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গিয়েছিলো। বাড়ি ফিরে না আসায়, সাইফুলের অবস্থান সম্পর্কে তারা নিশ্চিত নয়। তবে আশঙ্কা করছেন বিএসএফের গুলিতে সাইফুলের মৃত্যু হয়ে থাকতে পারে।

সাইফুল ইসলামের বড় ভাই রবিউল ইসলাম জানান, গত সোমবার এশার নামাজের পর সাইফুল ইসলামসহ কয়েকজন ভারতে গরু আনতে গিয়েছিলো। এরপর থেকে তার ভাইয়ের কোন খোঁজ পাচ্ছেন না। যাদের সাথে গরু আনতে গিয়েছিলো, তারাও ফোন ধরছে না, তাই নিশ্চিত করে বলতে পারছেন না ভারতে কি হয়েছে তাই ভাইয়ের ভাগ্যে।

রবিউল ইসলাম আরো জানান, সাইফুল কৃষি কাজ করত। তার দুই ছেলে মেয়ে। কিভাবে যে ভারতে গরু আনতে গেল কিছুই বুঝতে পারছি না।

যদি ধরা পড়ে তাহলেও যেন আমাদের জানায়, আর যদি গুলিতে মরে গিয়ে থাকে, তাহলে যেন মরদেহটা আনার ব্যবস্থা করে, এটায় বিজিবি আর সরকারের কাছে অনুরোধ।

এ বিষয়ে নওগাঁ ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাদিকুর রহমানের সাথে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করা করা হলেও তাকে পাওয়া যায়নি।

নতুনসময়/এএম


চাঁপাইনবাবগঞ্জ, বাংলাদেশী, যুবক, নিখোঁজ