ঢাকা বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


উখিয়ায় বিট কর্মকর্তা নিহতদের ঘটনায় মামলা


১ এপ্রিল ২০২৪ ২১:৩২

সংগৃহীত

কক্সবাজারের উখিয়ায় বিট কর্মকর্তার হত্যার ঘটনায় একটি মামলা রুজু করা হয়। এ মামলায় দশজনকে আসামী করা হয়। মামলার বাদী উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম। উখিয়া থানার মামলা নং-১।

নিহত বিট কর্মকর্তা সাজ্জাদকে চাপা দেওয়া ডাম্পার টি জব্দ করেছে স্থানীয়রা। এখন পর্যন্ত চালক বাপ্পিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার আসামীরা হলেন- গাড়ী চালক বাপ্পি (৩০), ছৈয়দ আলম প্রকাশ কানা ছৈয়দ (৪০), মোহাম্মদ তারেক (২০), হেলাল উদ্দিন (২৭), ছৈয়দ করিম (৩৫), আনোয়ার ইসলাম (৩৫), শাহ আলম (৩৫), মোঃবাবুল (৫৫), মোহাম্মদ রুবেল (২৪) ও কামাল উদ্দিন ড্রাইভার (৩৯)। এছাড়া ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করা হয়। এ ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

মামলার বাদী ও উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বলেছেন গতকাল রাতে নিহত বিট কর্মকর্তা সাজ্জাদের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবর স্হানে দাফন করা হয়।

সোমবার (১ এপ্রিল) সকালে উখিয়া থানায় দশজনের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়। এ হত্যাকান্ডের মূলহোতাকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এখানকার সচেতন মহল।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন হত্যাকান্ডের ঘটনায় একটি মামলা রুজু করা হয়। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নতুন সময়/এএম


কক্সবাজার, উখিয়া, বিট কর্মকর্তা, হত্যা, মামলা, রুজু