ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত ৬


১৮ মার্চ ২০২৪ ২২:০৩

ছবি : নতুন সময়

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ ভ্যানের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে চারজন।

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে সিলেট থেকে জৈন্তাপুর অভিমুখী একটি লেগুনার সঙ্গে সিলেটগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে শিশুসহ চারজন নিহত হন।

পরে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), সন্তোষ পাত্রের পুত্রবধূ সুচিতা পাত্র (৩০), সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩২), সুবেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৬) ও নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। আহতদের মধ্যে সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র, পুশ পাত্রের ছেলে জিদান পাত্রের নাম জানা গেছে। লেগুনাচালক ও শিশু দুটির নাম জানা যায়নি।

হতাহত সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা।

খবর পেয়ে ঘটনাস্থলে যান জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত), তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। এর ফলে সড়কটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে সড়ক ছাড়েন তারা।

নতুনসময়/এএম


সিলেট, তামাবিল, মহাসড়ক, পিকআপ, সংঘর্ষ, নিহত, লেগুনা