ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


মুন্সিগঞ্জে দ্বন্দ্বে জড়িয়ে এক বন্ধুর আঘাতে প্রাণ গেল আরেক বন্ধুর


১৬ মার্চ ২০২৪ ১৫:৪৭

ছবি : নতুন সময়

মুন্সিগঞ্জে কাঠের ফার্নিচারে নকশা করা নিয়ে দুই বন্ধুর কথা কাটাকাটির দ্বন্দ্বে মোস্তফা খালাসী নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে অন্ডকোষে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে টঙ্গিবাড়ী উপজেলার বাঘিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোস্তফা খালাসী (৪২) উপজেলার যশলং ইউনিয়নের হাটকান গ্রামের সফিজউদ্দিন খালাসীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে নিহতের বন্ধু ও মূল অভিযুক্ত রাজন বেপারী। সে সদর উপজেলার ঢালীকান্দি এলাকার বাসিন্দা ও একই এলাকায় ফার্নিচারের কাজ করতো বলে জানিয়েছে স্থানীয়রা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার বাঘিয়া বাজার এলাকায় একটি দোকানে কাঠের ফার্নিচারে নকশা করার জন্য নিহত মোস্তফার কাছে আসেন তার বন্ধু রাজন বেপারী। এ সময় ফার্নিচারে নকশা করা নিয়ে অস্বীকৃতি জানালে বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পরে দুজন।

এ সময় রাজন নিহত মোস্তফার পুরুষাঙ্গে (অন্ডকোষে) আঘাত করলে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মোস্তফা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে দোকানে মরদেহ রেখে পালিয়ে যায় রাজন।

এরপর স্থানীয়রা দোকানে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এখনো পলাতক রয়েছে ঘটনার সাথে জড়িত মূল অভিযুক্ত রাজন বেপারী।

রাজন বেপারীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের অভিযোগ অনুযায়ী তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নতুনসময়/এএম


মুন্সিগঞ্জ, ফার্নিচার, ব্যবসায়ী, পলাতক, টঙ্গীবাড়ী