ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


বগুড়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩


১৫ মার্চ ২০২৪ ২০:৩১

সংগৃহীত

বগুড়ায় মোবাইল ফোন চুরির অভিযোগে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে সোহান শেখ ওরফে সোয়াদ (২৫) নামের যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তাঁর মৃত্যু হয়। হত্যাকান্ডে একই পরিবারের জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে মারধরের পর রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাওয়াল মারা যান। নিহত সোয়াদ বগুড়া শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক ছিলেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, একই এলাকার রেজাউল নামের এক ব্যক্তির বাসা থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। ফোন চুরির অভিযোগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সোয়াদকে বাড়ি থেকে ডেকে নিযে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল।

এরপর রেজাউল তাঁর স্ত্রী মেয়ে মিলে সোয়াতকে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে সোয়াদ মারা যান।

সদর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, সোয়াদ হত্যাকান্ডে ঘটনায় রাতেই রেজাউল, তাঁর স্ত্রী সানু মেয়ে আশাকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত সোহান শেখ ওরফে সোযাদের বাবা আজিজুল হক আটক তিনজনসহ জনের নামে থানায় অভিযোগ দিয়েছেন। এটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

নতুনসময়/এএম


বগুড়া, মোবাইল চুরি, যুবক, পিটিয়ে হত্যা, সোয়াদ হত্যাকান্ড