ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


সড়কে প্রাণ গেল হবু বঁধুর, হাসপাতালে চিকিৎসাধীন স্বামী


১৪ মার্চ ২০২৪ ১৫:৩৭

সংগৃহীত

কক্সবাজারের পেকুয়ায় ডাম্পার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সুমাইয়া আক্তার (২০) নামে এক হবু বঁধুর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হবু স্বামী।

বুধবার পেকুয়া-মগনামা সীমান্ত কাটাফাঁড়ি ব্রীজ সংলগ্ন বাইন্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকালে হবু স্বামী-স্ত্রী পেকুয়ার মগনামা ঘাটে ঘুরতে আসেন। সেখানে তারা এক আত্নীয়ের বাড়িতে ইফতার করে। ইফতার শেষ করে হবু স্বামী-স্ত্রী চকরিয়া চলে আসার জন্য রওয়ানা দিয়ে পেকুয়া-মগনামা সীমান্ত কাটাফার্ড়িঁ ব্রীজ সংলগ্ন বাইন্যাঘোনা এলাকায় আসলে বিপরীতমুখী থেকে একটি ইট বোঝাই ডাম্পারের (পিকআপ) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হবু স্বামী-স্ত্রী গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার হবু স্ত্রী সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করে। এছাড়া হবু স্বামী গুরতুর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানোর ব্যবস্থা করা হয়।

আহত ফরহাদ হোসাইনের ভগ্নিপতি আলাউদ্দিন আলো বলেন, ঈদের পরে তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিলো। তিন মাস আগে দুজনের বিয়ের কথা পাকাপোক্ত হয়েছে। মগনামায় আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে গাড়িচাপায় মারা যান সুমাইয়া। ফরহাদের অবস্থাও ভালো নয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত সুমাইয়া আক্তারের মরদেহ পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। নিহতের পরিবারের পক্ষে থেকে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হওয়া মোহাম্মদ ফরহাদ হোসেন(২৫), চকরিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাহারিয়া ঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে। আর নিহত সুমাইয়া আক্তার(২০) চকরিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড ভাঙ্গার মুখ মৌলভীরকুম এলাকার মৃত বদিউল আলমের মেয়ে।

নতুনসময়/এএম


কক্সবাজার, পেকুয়া, ডাম্পার, মোটরসাইকেল, সংঘর্ষ, হাসপাতাল