ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


মান্দায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক


১৪ মার্চ ২০২৪ ১১:২৪

প্রতিকি

নওগাঁর মান্দায় মল্লিকা বেগম নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযুক্ত মহসীন আলী মণ্ডলকে আটক করেছে পুলিশ। আটক মহসীন আলী প্রসাদপুর ইউনিয়নের চকখোপা গ্রামের মৃত আহম্মদ আলী মণ্ডলের ছেলে। তাকে পুলিশি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় গৃহবধূ মল্লিকা বেগমের গলায় আঙ্গুলের ছাপ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

ওসি আরো বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী মহসীন আলীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানোসহ থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত গৃহবধূর বাবা ময়েন উদ্দিন বলেন, ২৫ বছর আগে মেয়ে মল্লিকা বেগমকে চকখোপা গ্রামের মহসীন আলীর সঙ্গে বিয়ে দেওয়া হয়। মেয়ে-জামাইয়ের সংসারে এক মেয়ে ও ছেলে আছে। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা লেগেই ছিল। এসব কারণে মেয়ে মল্লিকাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী এক গৃহবধূ বলেন, আজ ভোরে সাহরি খাওয়ার জন্য মল্লিকা বেগমকে অনেক ডাকাডাকি করি। কিন্তু কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহের সৃষ্টি হলে আশপাশের লোকজনের সহায়তায় ঘরে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় তার স্বামী মহসীন আলী ঘরে ছিল না।