ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


বগুড়ায় ট্রাক চাপায় প্রাণ গেল বিপণন কর্মকর্তার


১৩ মার্চ ২০২৪ ২২:৪০

সংগৃহীত

বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় একটি বেসরকারি কোম্পানির বিপণন কর্মকর্তা নজরুল ইসলাম (৫০)  নিহত হয়েছেন। বুধবার (১৩মার্চ) সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর হাজীপুর নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় গ্রামের আরব আলীর ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশনের কর্মকর্তা মো. নাদির হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, নজরুল ইসলাম বেসরকারি কোম্পানি এমআর ব্রাদার্সের একজন বিপণন কর্মকর্তা হিসেবে চাকরি করেন। প্রতিদিনের ন্যায় বুধবার সকালে মোটরসাইকেল যোগে শেরপুর শহরের হাজীপুর এলাকায় অবস্থিত কোম্পানির শাখা কার্যালয়ে যাওয়ার জন্য মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিমপাশে যাচ্ছিলেন।

এসময় ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

শেরপুর থানার (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুর্ঘটনার পরপরই চালক-হেলপার ট্রাকটি নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নতুনসময়/এএম


বগুড়া, শেরপুর, ট্রাক, বেসরকারি, কর্মকর্তা, নিহত