ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


লক্ষ্মীপুরে ১০ দিনেও উদ্ধার হয়নি অপহৃত গৃহবধূ


১৩ মার্চ ২০২৪ ১৫:৩২

সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের বাস টার্মিনাল এলাকা থেকে অস্ত্রের মুখে এক গৃহবধূকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩ মার্চ) বাবার বাড়ি থেকে রায়পুর বাজারে যাওয়ার পথে ওই অপহরণের ঘটনা ঘটে।

এ ঘটনার পরেরদিন অপহৃত গৃহবধূর মা রুনা আক্তার বাদী হয়ে রায়পুর থানা অজ্ঞাতনামা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ১০ দিন পরও অপহৃত ওই গৃহবধূকে উদ্ধার কিংবা ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে পারেনি থানা পুলিশ।

অপহৃত গৃহবধূর নাম মনিকা আক্তার (২২)। তিনি উপজেলার বামনী ইউনিয়নের শিবপুর গ্রামের প্রবাসী আলমগীর পাটোয়ারীর মেয়ে।

এদিকে, বাদীর অভিযোগ গত ১০ দিনেও পুলিশ তার মেয়েকে উদ্ধার করতে পারেনি। তারা মেয়ে হারিয়ে ব্যাপক শঙ্কার মধ্যে আছেন। দুই বছর আগে মনিকাকে সৌদি প্রবাসী রাশেদের সঙ্গে বিয়ে দেওয়া হয়। ৩ মার্চ দুপুরে মনিকা আমাদের বাড়ী থেকে কেনাকাটা করতে সিএনজি যোগে রায়পুর বাজারে যায়।

ওই সিএনজিতে দুই জন অজ্ঞাত লোকজন বাজারে নামতে চাইলে অস্ত্রের মুখে জিম্মি করে মনিকাকে অপহরণ করে নিয়ে যায়। শুধু অর্থের লোভে তার মেয়েকে অপহরণ করা হয়েছে বলে জানান তার বাবা।

এ বিষয়ে জানতে চাইলে রায়পুর থানার (ওসি) ইয়াসিন মজুমদার ফারুক বলেন, অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিগগিরই হয়তো উদ্ধার করা সম্ভব হবে।

নতুনসময়/এএম


লক্ষ্মীপুর, অস্ত্র, গৃহবধূ, অপহরণ, রায়পুর থানা