ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


বাগেরহাট কারাগারে হাজতির রহস্যজনক মৃত্যু


৬ মার্চ ২০২৪ ২০:৩৮

সংগৃহীত

বাগেরহাট জেলা কারাগারে থাকা মোঃ সেলিম শেখ (৪৫) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়।

হাজতি মোঃ সেলিম শেখ মোরেলগঞ্জ উপজেলার কাঠালতলি এলাকার মোঃ হাসেম আলী শেখের ছেলে। তার নামে একাধিক মাদক মামলা ছিল। গেল ২৮ ফেব্রুয়ারি থেকে মাদক মামলায় বাগেরহাট কারাগারে ছিলেন তিনি।

মোঃ সেলিশ শেখের মেয়ে লাকি আক্তার বলেন, বাবা দুই বছর ধরে চট্টগ্রাম ছিলেন। মাস খানেক হয় বাড়িতে এসেছেন। মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পুলিশ বাবাকে আটক করে। ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি কারাগারে ছিলেন।

কারাগার থেকে আমাদের জানিয়েছে হার্টএ্যাটাক করেছিল, তাতেই বাবার মৃত্যু হয়েছে। এখন আর কেউ বাবাকে গ্রেপ্তার করতে চাইবে না।

বাগেরহাট জেলা কারাগারের জেলার মোঃ আব্দুল্ল্যাহেল আল আমিন বলেন, মাদক মালায় কারাগারে মোঃ সেমিল শেখ হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। হাসপাতালে নেওয়া হলে, সেখানে তার মৃত্যু হয়। তার স্বজনদের জানানো হয়েছে। তারা হাসপাতালে এসেছেন। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

তবে মোঃ সেলিম শেখকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে জানিয়েছেন বাগেরহাট জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. এম এম ফয়সাল ইসলাম স্বর্ণ।

তিনি বলেন, রাতে মোঃ সেলিম শেখ নামের একজনকে কারারক্ষিরা মৃত অবস্থায় নিয়ে আসেন। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।

নতুনসময়/এএম


বাগেরহাট, কারাগার, হাজতি, মৃত্যু