ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


খুলনায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নিহত বেড়ে ৫


১১ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:১১

সংগৃহিত

খুলনার ডুমুরিয়া উপজেলায় ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় খুলনা-চুকনগর সড়কের খর্নীয়া পেট্রল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা গ্রামের বিশ্বজিত বিশ্বাস (৩০), তার শাশুড়ি বিলপাবলা গ্রামের মৃত অনিমেশ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫), বিশ্বজিত বিশ্বাসের শ্যালক অপু ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৫), আঙ্গারদহ গ্রামের হান্নান মোড়ল ওরফে তাজুর ছেলে সাব্বির মোড়ল (২৩) ও শিশু অর্নি বিশ্বাস (৪)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ডুমুরিয়ার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে মাটিবাহী ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত বিশ্বজিতের মেয়ে অর্নি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাসকে (২৮) ডুমুরিয়ার ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে শিশু অর্নি বিশ্বাস মারা যায়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ এলাকায় সাতক্ষীরাগামী ড্রাম ট্রাকের সঙ্গে খুলনাগামী ইজিবাইকের সংঘর্ষ হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা চালিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।