ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


সিলেটে ছাত্রলীগকর্মীকে কুপিয়ে হত্যা


২১ নভেম্বর ২০২৩ ০৮:১১

ছবি সংগৃহীত

সিলেট নগরের টিলাগড়ে অভ্যন্তরীণ কোন্দলের জেরে ধরে কুপিয়ে আরিফ মিয়া (১৯) নামে এক ছাত্রলীগকর্মীকে হত্যা করেছে অপর গ্রুপের কর্মীরা।  

সোমবার (২০ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে নগরের শাহী ঈদগাহ টিভি গেটের সামনে এ ঘটনা ঘটে।

আরিফ নগরের শাহী ঈদগাহ টিভি গেট এলাকার ফটিক মিয়ার ছেলে। তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকার গ্রুপের সক্রিয় কর্মী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

তাকে একা পেয়ে সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু গ্রুপের কর্মী-সমর্থকরা কুপিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্র জানায়, পূর্ব বিরোধের জের ধরে সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও বর্তমান কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু গ্রুপের কর্মী জুনায়েদ (২০), আনাস (২০), রবি (২১), হেলাল (২৭), সাকিব (২০), মামুন (২৮)সহ অজ্ঞাতনামারা পূর্ব পরিকল্পিতভাবে আরিফের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় আরিফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে সড়কে ফেলে রেখে তারা চলে যায়। হামলাকারীরা তার বাম হাত, বাম উরু, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে ১২টি আঘাত করেছে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের তার মৃত্যু হয়েছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সদস্য বলরাম বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।   

এ বিষয়ে জানতে এসএমপির শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়েরকে কল দিলে তিনি রিসিভ করেননি।