ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রাজশাহীতে চিকিৎসককে কুপিয়ে হত্যা


৩০ অক্টোবর ২০২৩ ১২:২৮

ফাইল ছবি

রাজশাহীতে গোলাম কাজেম আলী আহমেদ নামের এক চিকিৎসকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে চেম্বার শেষে বাড়ি ফেরার পথে নগরীর বর্ণালী মোড়ে লক্ষ্মীপুর এলাকায় একদল দুর্বৃত্ত তার বুকে ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন সকালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত চিকিৎসক ডা. কাজেম আলী আহমেদ চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। তিনি রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতাল থেকে লেখাপড়া শেষ করেছেন। ডা. কাজেম আলী রাজশাহীর ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন।

হাসপাতালে একটি সূত্রের দেওয়া তথ্য মতে, তিনি প্রতিদিনের মতো রবিবার লক্ষ্মীপুর এলাকায় অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে বর্ণালীর মোড়ে তার মোটরসাইকেলের গতিরোধ করে একদল দুর্বৃত্ত তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার পরই এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।