ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজধানীতে বিভিন্ন ঘটনায় নিহত ৪


৩ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫০

রাজধানীর বিমানবন্দর সড়কে অজ্ঞাতনামা এক ব্যাক্তি (৫০) এবং মগবাজারে ট্রেনের ধাক্কায় ২ জন প্রাণ হারায়। অপরদিকে, ওয়ারীতে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

রোববার (২ সেপ্টেম্বর) ভোরে বিমানবন্দর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহনের চাপায় মারা যান অজ্ঞাতনামা এক ব্যাক্তি। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। তার বয়স অনুমানিক ৫০ বছর বলে জানান বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) আবু সাঈদ।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) এএসআই রবিউল্লাহ জানান, রোববার (২ সেপ্টেম্বর) সকালে সিলেটগামী পারাবত এক্সপ্রেসের ধাক্কায় ঘটনা স্থলেই মারা যান অজ্ঞাতনামা যুবক। খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তার বয়স আনুমানিক ২৫ বছর। এছাড়া, মগবাজার এলাকায় মফিজুল ইসলাম (২৮) নামে এক ব্যাক্তি ট্রেনে কাটা পরে নিহত হয়েছেন।

অপরদিকে, রাজধানীর ওয়ারী নারিন্দা শরৎগুপ্ত রোডের বাসিন্দা স্বামীর উপর অভিমানে গলায় ফাঁস দিয়ে মৃত্যু বরণ করেন গৃহবধু অর্থি দাস। ব্যাংক কর্মকর্তা দীলিপ দাসের স্ত্রী অর্থি।

স্বামী দীলিপ জানান, স্ত্রী ও এক সন্তান নিয়ে নারিন্দার ওই বাসায় ভাড়া থাকেন তিনি। কয়েক দিন আগে অফিসের কাজে সিলেটে গিয়ে ফিরতে দেরী হওয়ায় অভিমান করে ফ্যানের সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন অর্থি।

এসএমএন