ঢাকা সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


গভীর রাতে হঠাৎ প্রেমিকার ঘরে প্রেমিক, এরপর...


২ সেপ্টেম্বর ২০১৮ ২৩:৫৭

প্রতীকী

ভালবাসা মানে না কোন বাধা। প্রেমের পাগলামিতে রাত দিন থাকে না। দুটোই সমান। ভালবাসার তীব্র ইচ্ছাই প্রেমিকার কাছে নিয়ে যায় প্রেমিককে। রাত দিনের হিসেব হয়ত তাদের মাথায় আসে না। এমনি এক ঘটনা ঘটেছে শনিবার (১ সেপ্টেম্বর) রাজশাহীর বাগমারাতে।

রাত তখন ১টা। ভালবাসার টানে প্রেমিক চলে গেল প্রেমিকার বাড়িতে। এরপর আটক হয় মেয়ের পরিবারের হাতে। তাদের বয়স কিন্ত বেশি ছিল না। তারা উভয় নবম শ্রেণিতে পড়ে।

স্থানীয়রা জানায়, তারা দু’জনেই নবম শ্রেণির শিক্ষার্থী। দু’জনেই নারায়নপাড়া টেকনিক্যাল স্কুলে পড়ে। সেখানেই তাদের পরিচয়। আর সেই পরিচয় থেকেই জন্ম নেয় ভালবাসা। ভালবাসার মানুষকে দেখতে আর তার সঙ্গে কথা বলতে সব কিছু ত্যাগ করে প্রেমিক ছুটে যায় প্রেমিকার বাড়িতে। সেখানে গিয়ে মেয়ের পরিবারের লোকজনের হাতে ধরা পড়ে প্রেমিক।

বিষয়টি জানাজানি হলে তাদেরকে দেখতে সবাই ভিড় জমায় মেয়েটির বাড়িতে। ছেলেটির বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের নারায়নপাড়া গ্রামে।

প্রেমিক নারায়নপাড়া গ্রামের মোস্তাফার ছেলে আসলাম (১৪), আর আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামের রফাতুল্লাহর মেয়ে রুনা খাতুন(১৪)। তাদের এখনও বিয়ের বয়স হয়নি। অথচ গোপনে তাদের বিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। এই বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন থানা পুলিশ সহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছেন।

এ ব্যাপারে স্থানীয়া ইউপি সদস্য আলমগীর হোসেন আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শোনার পরে ছেলের বাড়িতে খরব পাঠানো হয়েছে। তার পরিবারের লোকজন আসলেই একটা ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এমএ