ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


বাঘমারায় দুর্বৃত্তের আক্রমণে আহত বিধবা, লণ্ডভণ্ড বাড়ি ঘর


৮ এপ্রিল ২০২০ ২১:২৪

ছবি সংগৃহীত

রাজশাহীর বাগমারা উপজেলার মাধাই মুড়ি গ্রামের অসহায় হতদরিদ্র, ভূমিহীন, অসহায় আকলিমা বেওয়া নামের এক বিধবার বাড়িতে আজিমুদ্দিনের বাহিনী অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বিধবাকে বেধড়ক পিটিয়েছে এবং বাড়িঘর লণ্ডভণ্ড করেছে।
আহত বিধবা আকলিমা বেওয়া উপজেলার ধানাইমুড়ি গ্রামের মৃত সেফাতুল্যার স্ত্রী। একচিলথে বসত ভিটা জোরপূর্বক দখল করার জন্য আজ ৮ই এপ্রিল বুধবার সকাল সাড়ে নয়টার সময় অত্র এলাকার প্রভাবশালী, দুষ্কৃতিকারী, কুচক্রী, পরধন লোভী, আজিমুদ্দিন বাহিনীর সদস্যরা বিধবাকে পিটিয়ে জখম করে।
আক্রমণকারী আজিমুদ্দিন বাহিনীর সদস্যরা হলেন, হাফিজুর রহমান, হাবিবুর রহমান
উভয় পিতা আজিমুদ্দীন, মান্নান পিতা সৈয়দ আলী, রাজ্জাক পিতা সৈয়ম কাজী, সুজন কাজী পিতাঃ রাজ্জাক কাজী, আজীমুদ্দীন পিতা সৈয়ম কাজী, করিম পিতা আব্বাস আলী, মোজ্জাফ্ফর পিতাঃ তশির মোল্লা, রবিন পিতাঃ হাফিজুর রহমান
সৈকত পিতাঃ হাবিবুর রহমান। তারা প্রকাশ্য দিবালোকে বিধবার বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভেঙে ফেলে তচনচ করে ও বিধবা আকলিমাকে এলো পাতাড়ি পিটিয়ে জখম করে। এছাড়াও তারা বিভিন্ন সময় নানা অপকর্ম করে। কিন্তু সন্ত্রাসী আজিমুদ্দিন বাহিনীর ভয়ে এলাকাবাসী কেউ কোন প্রতিবাদ করতে সাহস পায়না।
স্থানীয় সুত্র জানায়, স্থানীয় ইউপি সদস্য খোরশেদ রাতের আধারে বিভিন্ন অপকর্মে আজিমুদ্দিন বাহিনীকে সহায়তা কের আসছে।
এছাড়াও তিনি অসহায় বিধবাকে কোন রকম সাহায্য সহযোগীতা করে নাই। এলাকাবাসী আহত আকলিমা কে উদ্ধার করে বাঘমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন, এরা সরকার ও দেশ বিরোধী, কোরোনায় আতঙ্কিত হয়ে এখন সারাদেশে লকডাউন চলছে। সৈই সুযোগে আজিমুদ্দিন বাহিনী বিধবার বসত ভিটা দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে। এদের আইনের আওতায় এনে ন্যায় বিচারের দাবি জানান এলাকার সাধারণ জনগণ। এ ঘটনার বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।