ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


জেতা হলো না রিয়াল মাদ্রিদের


৫ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪৫

সংগৃহিত

ব্রাহিম দিয়াজের একমাত্র গোলে রিয়াল মাদ্রিদ নির্ধারিত সময়ের শেষ পর্যন্ত লিড ধরে রেখেছিল। ইনজুরি টাইমে আচমকা গোল খেয়ে বসল তারা। সান্তিয়াগো বার্নাব্যু থেকে অ্যাটলেটিকো মাদ্রিদ গুরুত্বপূর্ণ একটি পয়েন্ট ছিনিয়ে নিল। রবিবার মাদ্রিদ ডার্বি শেষ হয়েছে ১-১ গোলের ড্রয়ে।

৫৮ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের চূড়াতেই আছে রিয়াল। আগামী শনিবার তারা স্বাগত জানাবে দ্বিতীয় স্থানে থাকা জিরোনাকে। দুই দলের ব্যবধান মাত্র ২ পয়েন্টের। অ্যাটলেটিকো ৪৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে, তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পেছনে তারা।

রিয়াল কোচ কার্লো আনচেলত্তি ম্যাচ শেষে সাংবাদিকদের বলেছেন, আমাদের দলের কাছ থেকে ভালো খেলা হয়েছে। খেলা নিয়ন্ত্রণ করেছিলাম আমরা কিন্তু দুর্ভাগ্যবশত শেষ মিনিটে একটি গোল খেলাম। আমরা ভালো করেছিলাম, জেতার দাবিদার ছিলাম। কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। আমরা শীর্ষ দল এবং আগামী শনিবার বড় ধাপ ফেলার আরেকটি সুযোগ আছে।

ভিনিসিয়ুস জুনিয়রকে ছাড়া রিয়ালকে এদিন মাঠে নামতে হয়েছে। ওয়ার্মআপের সময় পিঠে অস্বস্তিবোধ করেন তিনি। তার জায়গা নেন দিয়াজ।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জায়গায় নেমে ২০ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন দিয়াজ। বক্সের মধ্যে অ্যাটলেটিকোর রক্ষণের ভুলে আলগা বল পেয়ে জাল কাঁপান তিনি। এই মৌসুমে এটি ছিল তার চতুর্থ লিগ গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই অ্যাটলেটিকো লক্ষ্যভেদ করেছিল। কিন্তু সমতা ফেরেনি ওই গোলে। ভিএআরে স্টেফান সাভিচের হেডটি অফসাইডে বাতিল হয়।

ডিয়েগো সিমিওনের দল শেষ পর্যন্ত গোলের দেখা পায়। ছয় মিনিটের ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে মেম্ফিস ডিপের ক্রস থেকে মার্কোস লরেন্তের হেড রিয়াল কিপার আন্দ্রি লুনিনকে পরাস্ত করে জালে জড়ায়।