ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


"বিজয় দিবস কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট" ২০২২ এর চ্যাম্পিয়ন পুলিশ লাইন্স লায়ন


১২ ডিসেম্বর ২০২২ ২৩:৩৯

গতকাল রাতে নেত্রকোনা জেলা পুলিশ কর্তৃক জেলা পুলিশ লাইন্স মাঠে আয়োজিত "বিজয় দিবস কাপ ব্যাডমিন্টন" ২০২২ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৬ টি টীম নিয়ে শুরু করা এ টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় দুর্দান্ত পারফর্ম করে ফাইনালে উঠা পুলিশ লায়ন্স কাপ ও নেত্রকোনা মডেল থানার টীম সদর সুপার কিংস। উক্ত খেলায় পুলিশ লাইন্স লায়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং রানারআপ হয় নেত্রকোনা মডেল থানার অন্যতম ফেভারিট সদর সুপার কিংস।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন জেলা পুলিশ নেত্রকোনার সুযোগ্য পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, এ সময় আরোও উপস্থিত ছিলেন মোঃ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ), মোঃ হারুন অর রশীদ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), জনাব মোরশেদা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সহ উর্ধ্বতন কর্মকতা বৃন্দ।

রানারআপ ট্রফি গ্রহণ করেন সদর সুপার কিংসের অধিনায়ক নেত্রকোনা মডেল থানার সু্যোগ্য অফিসার ইনচার্জ জনাব খন্দকার শাকের আহমেদ।

এসময় তিনি উক্ত টুর্নামেন্ট আয়োজন করার জন্য জেলা পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সামনে আরোও ভালো করার প্রত্যয় ব্যাক্ত করেন।