ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


নাটোরে বড়াইগ্রামে জাতীয় শোক দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত


১৫ আগস্ট ২০২০ ১৭:২৫

ছবি-নতুনসময়

নাটোরে বড়াইগ্রামে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকাল নয় টায় দিকে বনপাড়া বাইপাস বঙ্গবন্ধুর ম্যুরাল প্রাঙ্গণে কালো ব্যাজ ধারণ,জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

পুষ্প মাল্য অর্পণ এর পর ১৫আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। কর্মসূচীর উপস্থিত ছিলেন বড়াইগ্রাম গুরুদাসপুর (নাটোর৪) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আঃ কুদ্দুস এমপি।উপজেলা আঃলীগ ভারপ্রাপ্ত সভাপতি কুদ্দুস মিয়াজী,সাধারন সম্পাদক এ্যাড মিজানুর রহমান,জেলা পরিষদের সদস্য মৌটুসী আক্তার মুক্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা,সুরাইয়া আক্তার(কলি)বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনসহ দলীয় নেতা কর্মীরা।

পরে সকাল সাড়ে দশটায় উপজেলা হলরুমে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার পারভেজের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস-২০২০উপলক্ষ্য কোরআন খতমের আয়োজন করা হয়।