ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


দলের সিদ্ধান্তের অপেক্ষায়, ভোট থেকে সরে দাঁড়াবেন ডা. শাহাদাত


২০ মার্চ ২০২০ ২১:৪৫

নির্বাচনের চেয়ে মানুষের জীবন বাঁচানো মুখ্য মন্তব্য করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, প্রয়োজনে নির্বাচন থেকে সরে দাঁড়াতেও আমি প্রস্তুত আছি। শুক্রবার (২০ মার্চ) দুপুরে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার হাছানুজ্জামানের কাছে নির্বাচন পেছানোর দাবি এবং লিখিত অভিযোগ দিয়ে বের হয়ে উপস্থিতি সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির মেয়রপ্রার্থী বলেন, চট্টগ্রামবাসীকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে প্রয়োজন হলে নির্বাচন থেকে সরে যেতেও প্রস্তুত আছি। আমাদের কাছে নির্বাচন মুখ্য নয়, মানুষের জীবন আগে।

দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন জানিয়ে বিএনপির এই প্রার্থী বলেন, নির্বাচনী প্রচার বাদ দিয়ে জনগণকে করোনাভাইরাস নিয়ে সতর্ক করছি। পাশাপাশি জনগণের মধ্যে মাস্ক বিতরণ করছি। তিনি বলেন, দেশে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ। সব কিছুর ওপর একটা সিদ্ধান্ত নেয়া হয়েছে। তা হলে কেন নির্বাচন বন্ধ করা হচ্ছে না? দেশে একটা আতঙ্ক সৃষ্টি হয়েছে। তার পরও কেন সরকার নির্বাচন নিয়ে ব্যস্ত জানি না।

এ সময় শাহাদাতের সঙ্গে ছিলেন বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া ও সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম শামীম প্রমুখ।

নতুনসময়/আইকে