ঢাকা বুধবার, ১৯শে ফেব্রুয়ারি ২০২০, ৮ই ফাল্গুন ১৪২৬


নৌকা দিয়েছে শান্তি, নৌকা দিবে আধুনিক ঢাকা - মেয়র প্রার্থী আতিক


২৩ জানুয়ারী ২০২০ ২১:৫২

আপডেট:
১৯ ফেব্রুয়ারি ২০২০ ০৮:৩১

ছবি-নতুনসময়

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নৌকা দিয়েছে শান্তি নৌকা দিবে আধুনিক ঢাকা নগরবাসী উদ্দেশ্যে তিনি বলেন মেহেরবানী করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কৌকায় ভোট দিয়ে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন এবং নৌকাকে জয়যুক্ত করবেন।

বৃহস্পতিবার রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় গণভবন ইউনিট আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গণসংযোগের সময় এসব কথা বলেন আতিকুল ইসলাম।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা যাতে কোনোভাবে রাস্তা আটকিয়ে মিছিল ও পথসভা না করি। ভুলে গেলে চলবে না, রাস্তা আটকে গেলে একটা অ্যাম্বুলেন্স আটকে যেতে পারে, সেখানে আমার মা, বোন ভাই থাকতে পারে।
পোস্টারে পলিথিন প্লাস্টিকের ব্যবহারে পরিবেশ দূষিত হয়। এ ব্যাপারে সাংবাদিকদরা দৃষ্টি আকর্ষণ করলে আতিকুল ইসলাম বলেন, ডিজিটাল পদ্ধতিতে নির্বাচনী ক্যাম্পেইন করা যায় কিনা এ ব্যাপারে ইসির কাছে অনুরোধ করছি। যাতে প্রচারে প্লাস্টিক বা পলিথিনের ব্যবহার কমানো যায়।

নতুন ১৮ টি ওয়ার্ড প্রসঙ্গে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, নতুন ১৮টি ওয়ার্ড নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলছি। তিনি চার হাজার ২২৮ টাকার আগামী ২৬ জানুয়ারি নির্বাচনী ইশতেহার দেবেন বলে জানিয়েছেন আতিকুল ইসলাম।