ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


আসিফ-কর্নিয়ার ‘এলোমেলো জীবনন’ নিয়ে ভক্তরা চিন্তিত


৫ সেপ্টেম্বর ২০১৮ ১৬:১৭

আসিফ আকবর ও কর্নিয়ার ‘এলোমেলো জীবনন’ বিষয়টি তাদের ভক্ত শ্রোতাদের জন্য খুবই ভাবনীয়। তবে এতটা না ভাবলেও চলছে কারন ‘এলোমেলো জীবনন’ শিরোনামে একটি গান ও তাদের অভিনিত মিউজিক ভিডিও আসছে।

আসিফ আকবর ও কর্নিয়ার জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশের পরপরই শ্রোতা মহলে ব্যপক সাড়া ফেলে। ভিডিওতে এই জুটির পারফরম্যান্সও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এরপর এই জুটি দর্শক-শ্রোতাদের উপহার দিয়েছেন একধিক জনপ্রিয় গান। এবার তারই ধারাবাহিকতায় আবারও গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’ হাজির হচ্ছেন তারা।

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, আগামী ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘এলোমেলো জীবন’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির। আর বরাবরের মতো এবারও দর্শক-শ্রোতা আসিফ-কর্নিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের ভিডিওতে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

কর্নিয়া বলেন, ‘আসিফ ভাই, আমার বড় ভাই, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুন একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।’

আসিফ আকবর বলেন, ‘আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্ণিয়া জুটি বাধার পর শ্রোতা-দর্শক দারুণ পছন্দ করেছেন আমাদের এই জুটিকে। এবার আমরা নিয়ে আসছি ‘এলামেলো জীবন’। ভালোবাসার আবেদনের গান। কর্নিয়ার অনেক ভালো গায়। আর তরুন মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।’

আরআইএস