ঢাকা মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


অজানার পথে ‘ক্যাট’


৩১ আগস্ট ২০১৮ ০৪:৩৯

বলিউডের মোস্ট সেনসেশন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ভারত সিনেমার শুটিংয়ে এখন আছেন লন্ডনে। কাজের ফাঁকে বেশ মাস্তিতেই সময় পার করছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে সেই মুহুর্ত শেয়ার করেছেন ক্যাট। একটি ভিডিও শেয়ার করে সেখানে তিনি লিখেন ‘রোড ট্রিপ’।

ভারত ছবিতে সাবেক প্রেমিক বলিউডে স্টার সালমান খানের সঙ্গে ঝুটি বাঁধছেন ৩৮ বছর বয়সী ক্যাটরিনা। বৃটেনের মাল্টায় হচ্ছে ছবিটির শুটিং। মাল্টার পথে এবার লং ড্রাইবে নেমেছেন তিনি। তবে এটি সিনেমার কোন সিন নয়। স্রেফ ঘুরে বেড়ানোর ইচ্ছেতেই এমনটা করেছে তিনি। ভিডিওতে দেখা যায় গাড়ীতে পা ভাঁজ করে বসে গান শুনছেন ক্যাট। অজানার পথে ঘুরে ছুটির সময়টাকে বেশ উপভোগ করছেন এ অভিনেত্রী। ভিডিওটি এরই মধ্যে ৮ লাখ মানুষ দেখে ফেলেছেন।

টাইগার জিন্দা হায় সিনেমাটি ব্যাবসা সফলের পরে এবার আবার ভারত সিনেমা দিয়ে একসঙ্গে হচ্ছেন ক্যাট-সাল্লু। বার্তা সংস্থা আইএএনএস কে দেয়া এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘সিনেমাটির স্কিপ্ট যখন আমার হাতে আসে। তখন চরিত্রটি আমার বেশ ভাল লেগেছিল। বিষয়টি নিয়ে আমি খুবই রোমাঞ্চিত ছিলাম। অবশেষে ভারতের অংশ হতে পেরে আমি বেশ খুশি।’

ভারত সিনেমার পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। সিনেমাটি মূলত দক্ষিণ কোরিয়ার একটি গল্প থেকে নেয়া। ছবিটি প্রযোজনা করছেন সালমান খানের ভগ্নিপতি আতুল অগ্নিধর। আগামী ঈদেই সিনেমাটি মুক্তি পাবে।

এসএ