ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


আমার সঙ্গে অন্যায় হয়েছে : শাকিব খান


২৪ মার্চ ২০২৩ ০৩:১৫

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বলেছেন, বিভ্রান্তিমূলক সংবাদের কারণে আমার পরিবার দুশ্চিন্তায় ছিল। তাদের মুখ দেখাতে কষ্ট হয়েছে। অন্যায়টা আমি করিনি, অন্যায়টা আমার সঙ্গে হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে নায়কের গুলশানের বাসায় প্রযোজক রহমত উল্লাহর নামে মামলা পরবর্তী এক সংবাদ সম্মেলনে সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলেন তিনি।

শাকিব খান বলেন, শুধু পর্দায় নয়, রিয়েল লাইফেও যারা সত্যের পক্ষে থেকে লড়াই করেন, প্রতিবাদ করেন- তাদেরই জয় হয়। আজকেও আমাদের জয় হলো। যারা অসত্য ও ভিত্তিহীন অভিযোগ নিয়ে এসেছিল, তারা কিন্তু পালিয়েছেন।

তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অসত্য অভিযোগগুলো আনা হয়েছে, সেগুলো নিয়ে ডিবি অফিসে গিয়েছি এবং ডিবি প্রধান হারুন সাহেবের সঙ্গে কথা বলেছি। আজকে আদালতে গিয়েছিলাম। তারা আমার মামলাটিকে গুরুত্বের সঙ্গে দেখছেন বলে আশ্বাস দিয়েছেন। উদ্দেশ্যপ্রণোদিত এ ঘটনার পেছনে আর কারা কারা আছেন, ইনভেস্টিগেশনে সব বেরিয়ে আসবে বলেও জানান তারা।

এই নায়ক বলেন, অভিনেতার বাইরে আমিও একজন মানুষ, আমারও পরিবার আছে, সন্তান আছে এবং আত্মীয়-স্বজন আছে। তাদের কাছে মাথা উঁচু করে এখন বলতে পারছি। কিন্তু শুরুতে যখন অভিযোগগুলো আনা হয়, আমি বার বার বলছিলাম, এটা একটা ফাঁদ ছিল। যা অস্ট্রেলিয়াতেই শেষ হয়ে গেছে।

আইকে