ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


প্রকাশ্যে সিয়াম-পরীর রোমান্স


২৬ অক্টোবর ২০২২ ০৬:০২

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির জন্মদিন ছিল গতকাল সোমবার। আর এদিন উপহার স্বরূপ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পক্ষ থেকে প্রদর্শন করা হয় ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের ভিডিওচিত্র।

নির্মাতা রায়হান জুয়েলের পরিচালনায় সিনেমার এই গানের কণ্ঠ দিয়েছেন ইমরান। আর সেখানে ভালোবাসার রসায়নে মজেছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

আজ মঙ্গলবার বিকালে অন্তর্জালে গানটি উন্মুক্ত করা হয়। যদিও গানটি গতকালই প্রকাশের কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে সেই পরিকল্পনা থেকে সরে আসেন সিনেমার নির্মাতা রায়হান জুয়েল। তার সঙ্গে একমত পোষণ করে গান-সিনেমার অভিনয়শিল্পীরাও।

‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের কথা লিখেছেন শরীফ আল দীন। সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতে ছিলেন মুস্তাফিজুর রহমান চৌধুরী ইমন। গানের দৃশ্যে সুন্দরবনের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে, খুনসুটি করতে দেখা গেছে সিয়াম ও পরীকে।

এদিকে, সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। এর গল্প নেওয়া হয়েছে ড. মুহাম্মদ জাফর ইকবালের শিশুতোষ উপন্যাস থেকে। সিনেমায় সিয়াম-পরীর পাশাপাশি আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।