ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


কলকাতায় তুই শুধু আমার


৩ সেপ্টেম্বর ২০১৮ ০৫:০৩

কলকাতার প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি অভিনীত ‘তুই শুধু আমার’ সিনেমাটি। মাহির বিপরীতে আছেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী ও ওম প্রকাশ সাহানি। ওমের বিপরীতে এর আগে ২০১৫ সালে ‘অগ্নি ২’ সিনেমাতে কাজ করেছেন এ আবেদনময়ী অভিনেত্রী। তবে সোহমের বিপরীতে মাহির এটাই প্রথম ছবি।

এ ছবিটি নির্মিত হয়েছে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায়। ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে এটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। যৌথ প্রযোজনার এ ছবিতে মাহিকে দেখা যাবে এক মডেলের চরিত্রে। যার জীবনে অনেক উচ্চাকাঙ্খা। সেসব পূরণ করতে গিয়েই ঘটবে নানা ঘটনা। সঙ্গে দুই নায়ক সোহম ও ওমের সঙ্গে মডেল মাহি কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন সেটাও দেখা যাবে।

সোহমের বিপরীতে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত মাহি। তিনি বলেন, ‘অভিনয়ে আসার আগে থেকেই আমি সোহমের অভিনয় দেখি। ওর ছোটবেলার একটা ডায়লগ, ‘হরলিক্স দাও না, চেটে চেটে খাব’র কথা এখনো মনে পড়ে। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

এদিকে এবার কোরবানির ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় মাহির দুই ছবি 'জান্নাত' ও ‘মনে রেখো’। জান্নাত ছবিতে মাহি জুটি বেঁধেছেন সাইমন সাদিকের সাথে আর মনে রেখোতে তার বিপরীতে আছেন কলকাতার বনি সেনগুপ্ত। সূত্রে জানা গেছে, দুটি ছবি থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছেন মাহি।

এমএ