ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


ক্ষিপ্ত গতিতে এগিয়ে যাচ্ছে মডেল অভিনেত্রী ছায়াবীনি


২ সেপ্টেম্বর ২০১৮ ২২:২০

চট্রগ্রামের মেয়ে মডেল অভিনেত্রী ছায়াবীনি শিকদার মায়ের মূল অনুপ্রেরণার উৎস নিয়ে উচ্ছ্বলা তরুণীর মত ক্ষিপ্ত গতি নিয়ে এগিয়ে যাচ্ছে দিনের পর দিন। একটা স্বপ্ন বুকে লালন করে চলছেন তিনি। এমন কি তার স্বপ্ন যা এখন শিরোনামের পাতায় আসতে হলো তাকে।   
 
জানা যায় শোবিজ জগতে স্থায়ী ভাবে আসন গাড়তে চান তিনি। অনিন্দ্য সুন্দর ছায়াবীনি শিকদারের ধ্যান জ্ঞান এখন অভিনয়। পড়াশোনার পাশাপাশি পূর্ণ মনোযোগ এখন তার অভিনয়ের প্রতি।
 
অভিনয়ের প্রতি ছোটবেলা থেকেই সমর্থন দিয়ে আসছেন তিনি।  অকালেই পিতাকে হারিয়েছেন ছায়াবীনি শিকদার। জীবনের সকল কর্মকান্ডে পাশে পেয়েছেন মা’কে।
 
খুব ছোট বেলা থেকেই অভিনয়ের প্রতি অদম্য আকর্ষণ অনুভব করেছেন ছায়াবীনি শিকদার।  আর তাইতো টেলিভিশন সিনেমা দেখে আয়নার সামনে অভিনয় রপ্ত করার চেষ্টা করেছেন। স্কুল ও কলেজ জীবনেই নাটকে অভিনয় শুরু। মঞ্চে দাপটের সাথে অভিনয় করেছেন।  এখন টেলিভিশন ও চলচ্চিত্রে কাজ করার পূর্ণ মানসিকতা নিয়ে শুরু করতে যাচ্ছেন তিনি।
 
এরই মধ্যে বেশ কয়েকটি নাটক আর শর্টফিল্ম অন এয়ার হয়েছে।  প্রচুর বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। টিভিসি, বিলবোর্ডে তাঁর বিজ্ঞাপন ঢাকা শহরে প্রচুর দেখা যায়। প্রায় ৩০টির মত মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। স্বপ্নের কোরবানি, গুটিবাজ, দুই মিথ্যা, প্রেম ঝাক্কাস, কালোমেয়ের গল্প এবং আরো কিছু নাটক অনএয়ার হয়েছে।  দর্শকরা ইতোমধ্যেই চমৎকার ভাবে গ্রহণ করেছেন তাকে।  প্রায় ১২ টির মত শর্ট ফিল্মে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। মডেলিংয়ে নিয়মিত কাজ করছেন।  সম্প্রতি দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।  খুব শীঘ্রই রিলিজ হবে।
 
ছায়াবীনি শিকদারের দু চোখে ঝলমল করছে শোবিজ জগৎ।  ভালো অভিনয় করে দর্শক হৃদয় জয় করে তিনি স্থায়ী আসন পেতে চান।  তিনি সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ এবং দোয়া কামনা করেছেন সকলের।
 
আরআইএস