ঢাকা বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


সুখবর দিলেন ইরফান খান


২ সেপ্টেম্বর ২০১৮ ০৫:০০

কঠিন রোগ মোকাবেলা করে সেরে ওঠার দিকে বলিউড-হলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। দেহে বাসা বাঁধা ক্যান্সারের চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন তিনি। শোনা যাচ্ছে, দূরারোগ্য রোগ থেকে ফিরে রূপালী পর্দায় ফিরছেন তিনি।
 
গত বছরেই জানা গেছে, স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের বায়োপিক তৈরির সিদ্ধান্ত নিয়েছেন সুজিত সরকার। নাম ভূমিকায় ইরফান খানকে ভেবেছিলেন সিনেমার পরিচালক। কিন্তু আচমকাই আসে দুঃসংবাদ। মার্চেই নিউরো এন্ডোক্রিন টিউমার ধরে পড়ে ইরফানের। তারপর থেকে লন্ডনে থেকে ক্যান্সারের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন এই সুপারস্টার। কেমোথেরাপি চলছে তার। ধীরে ধীরে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন ইরফান। 
 
বলিউড পাড়ায় গুঞ্জন, খুব শিগগিরই সুজিত সরকারের হাত ধরে রূপালি পর্দায় ফিরতে চলেছেন ইরফান। এর আগে 'পিকু'-তে সুজিত সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি।
 
ইরফানের ফেরার বিষয়ে সুজিত জানান, স্বাধীনতা সংগ্রামী উধম সিংয়ের চরিত্রের জন্য তিনিই একমাত্র উপযুক্ত। তার বিকল্প আমি কাউকে ভাবতে পারছি না। বলিউডে তার মতো আর কোনও অভিনেতা নেই। এই বায়োপিকের শুটিংয়ের জন্য গোটা টিম তৈরি। যত তাড়াতাড়ি সম্ভব ইরফান সুস্থ হয়ে উঠুক, সেটাই চাই। সুস্থ হয়ে যেদিন লন্ডন থেকে মুম্বাইয়ে ফিরে আসবেন ইমরান, সেদিনই শুরু হবে উধম সিংয়ের বায়োপিকের শুটিং। আবার চেনা ছন্দে ইরফান ফিরবেন, এই জল্পনায় বেজায় উচ্ছ্বসিত তার ভক্তরা। 
 
এমএ