ঢাকা বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে মাতৃছায়া বিদ্যানিকতনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান


২৩ ফেব্রুয়ারি ২০১৯ ০১:৪৬

আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে মাতৃছায়া বিদ্যানিকতনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে চন্ডীপাশা ইউনিয়নের কুরাটি গ্রামে মাতৃছায়া বিদ্যা নিকেতনে উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুল কাদির।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, সিনিয়র সাংবাদিক নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ ফজলুল হক ভুঁইয়া, বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক ও বিজয় টিভির সাংবাদিক মোঃ আবুল বাসার পলাশ, বিজয় টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি মামুন, নতুন সময় টিভির স্টাফ রিপোর্টার এস এ রুহুল আমিন, সাংবাদিক বিল্লাল হোসেন ছাত্রলীগনেতা মামুন, কবি ইউনুস খাঁন,সমাজসেবী আবুল কালাম আজাদ,নেসার উদ্দীন টিপু।

ক্রীড়া পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের শিক্ষক সোহেল,শিপন,মুন্নী।সাংস্কৃতিক অনুষ্টানসহ বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারি শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।অনুষ্টানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্টাতা ও প্রধান শিক্ষক মাওলানা আব্দুল মালেক আজাদ, অনুষ্টান সঞ্চালন করেন মাসিক কিশোরদিগন্তের সম্পাদক তফাজ্জল হোসেন।