ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


বরিশালে নিজ বসতঘর থেকে দুই নারীর মরদেহ উদ্ধার


২৬ জানুয়ারী ২০২৩ ২৩:৩১

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় একটি বসতঘর থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অচেতন অবস্থায় আরও এক নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার মধ্যরাতে উপজেলার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, স্থানীয় সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়িতে হতাহতের ঘটনা ঘটেছে। মধ্যরাতে বসতঘরের দরজা খোলা দেখে এগিয়ে যান প্রতিবেশী এক নারী। এ সময় ঘরের ভিতর দেলোয়ার হোসেনের মা লালমোন্নেছা, স্ত্রী মিনারা বেগম ও পুত্রবধূ রিতা আক্তার অচেতন অবস্থায় পড়েছিলেন। তাৎক্ষণিক পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে লালমোন্নেছা ও রিতা আক্তারের মরদেহ উদ্ধার করে। এছাড়া মিনারা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, বসতঘরের এক কোণে সিঁধ কাটা রয়েছে। তবে সিঁধ থেকে ঘরে ঢোকার কোনো আলামত পাওয়া যায়নি। এছাড়া কোনো চুরির ঘটনাও ঘটেনি। খাবারের সাথে বিষ মিশিয়ে বা অন্য কোনো উপায়ে বিষ প্রয়োগ করে তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা পুলিশের। ময়না তদন্তের জন্য মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

আইকে