ঢাকা রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে নাচানাচি নিয়ে দু'গ্রুপের মারামারি


২৪ জানুয়ারী ২০২৩ ২২:২০

ঢাকার ধামরাইয়ে প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিজে গানের সাথে নাচানাচি নিয়ে বহিরাগত দু'পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে উপজেলার বালিয়া ইউনিয়নের প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই মারামারির ঘটনা ঘটে।

জানা যায়,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে স্কুলের মেয়েরা ডিজে গানের সাথে নাচ করছিল,এমন সময় বহিরাগত কিছু ছেলে এসে তাদের দু'পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি করে মারামারিতে জড়িয়ে পড়ে। পরে উত্তেজিত বহিরাগতদের স্কুল ম্যানেজিং কমিটি নিয়ন্ত্রনে আনতে না পেরে পুলিশকে খবর দেয়। যদি জিডে গানে নাচ না করে দেশাত্মবোধক গানে নাচ করতো তবে এমন অপ্রতিকর ঘটনা ঘটতো না বলে এলাকাবাসী মনে করছে।

এ বিষয় কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মোঃ আলামিন হাওলাদার বলেন, প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।