ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


এবার মন্টেরেইয়ের কাছে হারল মেসিবিহীন মায়ামি


৪ এপ্রিল ২০২৪ ১২:১১

সংগৃহিত

মেসির অভাবটা যেন হাড়ে হাড়ে টের পাচ্ছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। ইঞ্জুরির কারণে দল থেকে মেসি ছিটকে যাওয়ার পর থেকে যেন হারের বৃত্ত থেকে বেরোতে পারছে না টাটা মার্টিনো শিষ্যরা। আর সেই ধারাবাহিকতায় এবার বৃহস্পতিবার (৪ এপ্রিল) কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের ম্যাচে মন্টেরেইয়ের কাছে ২-১ ব্যবধানে হারল মায়ামি।

এদিন মন্টেরিয়ের এর হয়ে মেজা ও রদ্রিগেজ গোল করেন। আর মায়ামির হয়ে একমাত্র গোলটি আসে আভিলেসের কাছ থেকে।

ম্যাচের শুরু থেকে আক্রমণে এগিয়ে থাকলেও গোল পেতে অপেক্ষা করতে হয় মায়ামিকে। ম্যাচের ১৯তম মিনিটে তোমাস আভিলেসের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় মায়ামি। এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে মন্টেরেই। তবে, প্রথমার্ধের বাকি সময়ে আর সমতায় ফিরতে পারেনি দলটি।

তবে, দ্বিতীয়ার্ধেই পাল্টে যায় দৃশ্যপট। ম্যাচের ৬৫তম মিনিটে লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন মায়ামির ডেভিড রুইজ।১০ জনের মায়ামিকে পেয়ে আক্রমণের ধার বাড়ায় মন্টেরেই। যার ফলও পেয়ে যায় দ্রুতই। ম্যাচের ৬৯তম মিনিটে ম্যাক্সিমিলিয়ানো মেজার গোলে সমতায় ফেরে দলটি। এরপর এগিয়ে যাওয়ার লক্ষ্যে মায়ামির ওপর আরও চড়ায় হয় দলটির ফু্টবলাররা। তবে, কিছুতেই পারছিল না ব্যবধান বাড়াতে। একটা সময় মনে হচ্ছিল যে, ম্যাচ হয়তে সমতা নিয়েই শেষ হবে।

কিন্তু, ম্যাচের ৮৯তম মিনিটে মায়ামি সমর্থকদের হতাশ করে দলকে এগিয়ে নেন জর্জ রদ্রিগেজ। তার গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। এই হারে পয়েন্টস টেবিলের ১২তে মায়ামি আর শীর্ষে অবস্থান করছে মন্টেরেই।