ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


প্রধানমন্ত্রীর ফোন পেয়ে কাঁদলেন আফিফ


১৫ সেপ্টেম্বর ২০১৯ ০৪:৪৮

বাংলাদেশ দল জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফিফ ও সাকিবের সঙ্গে ফোনে কথা বলেছেন। গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সিনিয়রদের ব্যর্থতার দিনে দলকে বিপর্যয়ের মুখ থেকে তুলে আনতে মরিয়া ছিলো ১৮ বছরের এই তরুণ আফিফ। ক্যারিয়ারের দ্বিতীয় আন্তর্জাতিক ম্যাচেই দলকে জয় এনে দিয়ে নতুন ইতিহাস হয়ে থাকলেন। প্রবল মধুর আবেগে থর থর করে কাঁপছিল তার ভেতরটা। কিন্তু গল্পটা সেখানে শেষ হয়নি। ইতিহাসটা লেখা হলো খানিকটা পরে।


খেলা শেষে যখন বিজয়ের আবেগে উড়ছে সবাই, তখন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এগিয়ে আসেন তার দিকে। ফোন এগিয়ে কথা বলতে বলেন। ফোনের ওপাশের কণ্ঠস্বর শুনে আফিফের যেন অবিশ্বাস্য মনে হলো। প্রধানমন্ত্রী তাকে অভিনন্দন দিচ্ছেন! মুখে তার কথা সরছিল না।

আবেগের চাপ সামলাতে না পেরে কেঁদেই ফেললেন আফিফ। শুধু মিরপুরের শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামই নয়, সে কান্নার সাক্ষী হয়ে রইলো গোটা বিশ্বই।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে না থাকলেও টিভি পর্দায় চোখ রাখছিলেন ম্যাচে। বাংলাদেশ ব্যাকফুটে চলে যাওয়ার সময়ে শঙ্কা প্রকাশ করেন পাপনের কাছে। জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন, আফিফ ছাড়াও অধিনায়ক সাকিব আল হাসানের সাথে মুঠোফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী।

 

নতুনসময়/আইকে