ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ছাত্রলীগকে সাইবার টিম গঠনের নির্দেশ দিলেন হাছান মাহমুদ


৩১ আগস্ট ২০১৮ ০১:৪৪

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ছাত্রলীগকে ঢাকা মহানগরের প্রত্যেকটি ওয়ার্ড, থানা, স্কুল, কলেজ, ভার্সিটিতে সাইবার টিম গঠন করতে হবে এবং অনলাইন ব্যবহারে সচেতন হতে হবে। যার মাধ্যমে স্বাধীনতা বিরোধী শক্তি অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকাল ৩টায় গুলিস্থান বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের যৌথ উদ্দোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের স্বরণে আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি মাঠে নাই কিন্তু তাদের ষড়যন্ত্র থেমে নেই তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াচ্ছে। কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনে তারা যেমন ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে ছিল।

হাসান বলেন জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এখন থেকে ছাত্রলীগকে এই স্লোগান মানুষের কাছে পৌঁছে দিতে হবে যে "শেখ হাসিনা সরকার বারবার দরকার"

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় না এলে কি হবে? তারেক জিয়া আবার দেশে ফিরবে এবং দেশে বোমাবাজি সন্ত্রাস সৃষ্টি করবে।

সুশীল সমাজের জাতীয় ঐক্য নিয়ে বলেন, বি চৌধুরী, ড. কামাল হোসেন তারা জাতীয় নির্বাচনের আগে বিএনপিকে সঙ্গে নিয়ে নতুন ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সচেষ্ট থাকতে হবে।

উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম মিলনের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, দক্ষিণ আ.লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তর আ.লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাইফুল, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজাউল হক সোভন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন, দক্ষিণের সভাপতি মেহেদী হাসান, উত্তরের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ, দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জোবায়ের আহমেদ, দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতারা।